ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মার্সেল ফ্রিজ কিনে টিভি ফ্রি পেলেন রাজমিস্ত্রীসহ ১০ জন

এম মাহফুজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ১৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল ফ্রিজ কিনে টিভি ফ্রি পেলেন রাজমিস্ত্রীসহ ১০ জন

মধুখালী উপজেলার সৌদি প্রবাসীর স্ত্রী মেঘনা বেগমকে ফ্রি পাওয়া মার্সেল ফ্রিজটি হস্তান্তর করা হচ্ছে

এম মাহফুজুর রহমান : ব্যাপক প্রচার চলছে জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের চতুর্থ পর্বের  বা সিজন ফোরের। এর আওতায় এবার ফ্রিজ কিনে একাধিক মডেলের টিভি ফ্রি পেলেন সারা দেশ থেকে বিভিন্ন পেশার ১০ জন ক্রেতা।

মার্সেল সূত্রে জানা গেছে, মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই এখন ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার। আছে এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।

সূত্র জানায়, গত ৯ জুন ফরিদপুর জেলার মধুখালী উপজেলার সৌদি প্রবাসীর স্ত্রী মেঘনা বেগম মার্সেলের পরিবেশক শোরুম ‘স্বর্ণা ইলেক্ট্রনিক্স’ থেকে বাসায় ব্যবহার করার জন্য সাড়ে ১২ সিএফটির একটি ফ্রিজ কেনেন। ২৮,৫০০ টাকায় ফ্রিজটি কিনে ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করে তিনি পান একটি ২০ ইঞ্চির মার্সেল টিভি।

পাবনার ‘মিতী ইলেক্ট্রনিক্স’ থেকে মার্সেল ফ্রিজ কিনে পাওয়া টিভি গ্রহণ করছেন সিরাজুল ইসলাম


উপজেলার জেদাতপুর গ্রামের ৫ সদস্যের পরিবারের এই গৃহিণী মার্সেলকে ধন্যবাদ জানান। রাইজিংবিডিকে তিনি বলেন, যেকোনো পুরস্কার পাওয়াকে আমি ভাগ্যের বিষয় বলে মনে করি। বাসায় একটি টিভি আছে। কিন্তু আরেকটি টিভি দরকার ছিলো আমার ছেলের রুমের জন্য। তাই ভালোই হলো একটি টিভি ফ্রি পেয়ে। কিনতে হলো না। মার্সেলের আরো কয়েকটি হোম আ্যপ্লায়েন্স পণ্য ব্যবহার করছি বাসায়। সার্ভিস ভালো দিচ্ছে।

এদিকে গত ১১ জুন ২২,৫০০ টাকা দিয়ে হবিগঞ্জের বানিয়াচংয়ের রাজমিস্ত্রী মো. কাওসার একটি মার্সেল ফ্রিজ কেনেন। মার্সেলের স্থানীয় পরিবেশক শোরুম ‘নুহাশ ইলেক্ট্রোমার্ট’ থেকে ফ্রিজটি কিনে তিনি ক্যাম্পেইনের আওতায় ২০ ইঞ্চির একটি মার্সেল টিভি ফ্রি পান।

কুমিল্লার মটকির চরের বাসিন্দা সুমাইয়া আক্তারকে ফ্রিজ কিনে পাওয়া টিভি হস্তান্তর করছেন স্থানীয় মার্সেল শোরুম কর্তৃপক্ষ


সদ্য বিবাহিত ৬ সদস্যের পরিবারের এই রাজমিস্ত্রী বলেন, বাসায় কোনো টিভি না থাকায় দীর্ঘদিন ধরেই ভাবছিলাম একটি টিভি কিনবো। কিন্তু প্রথমেই ফ্রিজ কিনলাম। ফ্রিজ কিনে টিভি পাওয়ায় সে অভাব পূরণ হলো। মার্সেলের এসব অফার সম্পর্কে আমি আগে থেকেই জানতাম। শোরুমে গিয়ে আরো বিস্তারিত জানি। টিভি ফ্রি পাওয়ায় আমার পরিবারের সবাই খুব খুশি হয়েছে। আমারও অনেক ভালো লাগছে যা বুঝিয়ে বলতে পারছি না।

এছাড়াও চলতি মাসের প্রথম দিকে কুমিল্লার সুমাইয়া আক্তার ও নাটোরের লালপুরের মো. সিরাজুল ইসলামসহ ৮ জন ভাগ্যবান ক্রেতা মার্সেলের একাধিক মডেলের ফ্রিজ কিনে বিভিন্ন মডেলের মার্সেল টিভি ফ্রি পান।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৯/এম মাহফুজুর রহমান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়