ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মিডিয়া এশিয়া ফেস্টিভ্যালে বিচারক হলেন জিয়াউদ্দিন আদিল

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৫, ২১ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিডিয়া এশিয়া ফেস্টিভ্যালে বিচারক হলেন জিয়াউদ্দিন আদিল

নিজস্ব প্রতিবেদক : এবারও ফেস্টিভ্যাল অব মিডিয়া এশিয়া প্যাসিফিকের চূড়ান্ত পর্বে বিচারক হিসেবে কাজ করবেন গণমাধ্যম ব্যক্তিত্ব জিয়াউদ্দিন আদিল।

ফেস্টিভ্যাল অব মিডিয়া অ্যাওয়ার্ড মূলত বিশ্বের বিভিন্ন ব্র্যান্ড, এজেন্সি, গণমাধ্যম ও ডিজিটাল মার্কেটিং বিশেষজ্ঞদের সব চেয়ে সেরা ‘গণমাধ্যম প্রচার’র জন্য স্বীকৃতি দেয়। ফেস্টিভ্যাল অব মিডিয়া এশিয়া প্যাসিফিক অ্যাওয়ার্ড-ই একমাত্র পুরস্কার যা এশিয়া প্যাসিফিক দেশগুলোর গণমাধ্যম উদ্ভাবনাকে স্বীকৃতি দেওয়ার জন্য নিবেদিত।

বিচারক হিসেবে মনোনীত হওয়া প্রসঙ্গে জিয়াউদ্দিন আদিল বলেন, ‘বিশ্বের বিভিন্ন দেশের জুরিদের মাঝে নিজেকে দেখতে পেয়ে আমি গর্বিত। একজন জুরির দায়িত্ব কেবল প্রতিভাবান ও যোগ্যদের খুঁজে বের করার মাঝেই সীমাবদ্ধ নয়। পাশাপাশি আগামীর সম্ভাবনাকে যথাযথ পরিচর্যার সঠিক দিকনির্দেশনার মাধ্যমে গড়ে তোলা, যা কিনা এই ইন্ডাস্ট্রিতে কাজ করতে ইচ্ছুক এমন যে কাউকেই অনুপ্রাণিত করে। আমার ব্যক্তি ও কর্মজীবনের জন্য এবং সর্বোপরি বাংলাদেশের সম্মানের জন্য এবং বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে থাকা আমার ভবিষ্যত সহকর্মীদের সাথে হাতে হাত মিলিয়ে কাজ করার জন্য মুখিয়ে আছি।’

জিয়াউদ্দিন আদিল মিডিয়া এজেন্সি ‘টপ অব মাইন্ড’ এর সিইও।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৭/হাসান/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়