ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাইজিংবিডির তিন সাংবাদিক ও সেরা টিম পুরস্কৃত

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১১ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাইজিংবিডির তিন সাংবাদিক ও সেরা টিম পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডির তিন সাংবাদিক ও সেরা টিমকে পুরস্কৃত করা হয়েছে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রাইজিংবিডির বিভিন্ন বিভাগে প্রকাশিত লেখার মধ্যে তিনটি লেখার জন্য তিন সাংবাদিক ও অমর একুশে গ্রন্থমেলায় বিশেষ দায়িত্ব পালন করা টিমের সদস্যরা এ পুরস্কার পেয়েছেন।

 



পুরস্কার পাওয়া তিন সাংবাদিক হলেন- রাইজিংবিডির নিজস্ব প্রতিবেদক আহমদ নূর (প্রথম পুরস্কার), সহ-সম্পাদক শাহেদ হোসেন (দ্বিতীয় পুরস্কার) এবং নিজস্ব প্রতিবেদক (বিনোদন) রাহাত সাইফুল (তৃতীয় পুরস্কার)।

বাংলা একাডেমিতে অমর একুশে গ্রন্থমেলা ২০১৭-এ বিশেষ দায়িত্ব পালন করা টিমের সদস্যরা হলেন- রাইজিংবিডির সহকারী বার্তা সম্পাদক রাসেল পারভেজ, সহ-সম্পাদক সাইফ বরকতুল্লাহ, নিজস্ব প্রতিবেদক আরিফ সাওন ও আবু বরক ইয়ামিন এবং সিনিয়র ফটোগ্রাফার শাহীন ভূঁইয়া। গ্রন্থমেলায় রাইজিংবিডির স্টলে ৫৪ জন দেশবরণ্যে লেখক, সাহিত্যিক, কবি ও বুদ্ধিজীবীর সাক্ষাৎকার গ্রহণ, ‘সমকালীন সাহিত্য ভাবনা’ শীর্ষক চারটি গোলটেবিল বৈঠক আয়োজন এবং বইমেলা নিয়ে দুই শতাধিক প্রতিবেদনের জন্য এই পুরস্কার দেওয়া হয়েছে তাদের।



মঙ্গলবার বিকেলে রাইজিংবিডির কার্যালয়ে পুরস্কারপ্রাপ্ত সাংবাদিকদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন সম্পাদক মো. নওশের আলী, নির্বাহী সম্পাদক তাপস রায়, প্রধান বার্তা সম্পাদক খান মো. শাহনেওয়াজ, প্রধান প্রতিবেদক হাসান মাহামুদ ও সহকারী বার্তা সম্পাদক রাসেল পারভেজ।

’ শীর্ষক মতামতের জন্য তৃতীয় পুরস্কার পেয়েছেন রাহাত সাইফুল।

 



প্রসঙ্গত, রাইজিংবিডি কর্তৃপক্ষ সূচনালগ্ন থেকেই রাইজিংবিডিতে কর্মরত সাংবাদিকদের অনুপ্রেরণা জোগাতে তাদের লেখার দক্ষতার ওপর ভিত্তি করে প্রতি মাসে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সেরা লেখক পুরস্কার দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় এবার তিনজনকে পুরস্কৃত করা হলো।



রাইজিংবিডি/ঢাকা/১১ এপ্রিল ২০১৭/নূর/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়