ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাংবাদিক মুকুলের বাবার দাফন সম্পন্ন

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ১৫ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক মুকুলের বাবার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : দৈনিক যায়যায়দিন পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক এজাজুল হক মুকুলের বাবা এ এইচ হেমায়েত উদ্দীনের দাফন সম্পন্ন হয়েছে।

হেমায়েত উদ্দীনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, মরহুমের জানাজা রোবাবার বাদ আসর বাগেরহাট জেলা সদরের ডেমাগ্রামে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

পারিবারিক সূত্র জানায়, রোববার সকাল ৫টার দিকে এ এইচ হেমায়েত উদ্দীন মারা যান। তার বয়স হয়েছিল ৮৫ বছর। হেমায়েত উদ্দীন দির্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৫ ছেলে, ৩ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে সাংবাদিক এজাজুল হক মুকুলের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি এক শোকবার্তায় বলেছেন, এজাজুল হক মুকুলের পিতা এ এইচ হেমায়েত উদ্দিনের মৃত্যুর সংবাদে আমি গভীরভাবে শোকাহত হয়েছি। পরহেজগার ও সজ্জন ব্যক্তি হিসেবে মরহুম এ এইচ হেমায়েত উদ্দিন এলাকায় সর্বজনশ্রদ্ধেয় ছিলেন। মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া করি, তিনি যেন মরহুম হেমায়েত উদ্দিনকে জান্নাতবাসী করেন।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম এ এইচ হেমায়েত উদ্দিনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।



রাইজিংবিডি/ঢাকা/১৫ অক্টোবর ২০১৭/সাওন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়