ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রতিদ্বন্দ্বিতা গড়ে হারল রাইজিংবিডি

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৪, ১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিদ্বন্দ্বিতা গড়ে হারল রাইজিংবিডি

ফাইল ফটো

ক্রীড়া প্রতিবেদক : প্রথম দুই ম্যাচে দাপুটে জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে উঠেছিল রাইজিংবিডি। লক্ষ্য ছিল শিরোপা জয়ের। কিন্তু সেটা পূরণ হলো না এবার।

দ্বিতীয় রাউন্ডে অলোকিত বাংলাদেশের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করে ৩ উইকেটে হারের তিক্ত স্বাদ পেতে হয়েছে রাইজিংবিডিকে। ফলে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে শিরোপা প্রত্যাশীরা।

মাঠের লড়াইয়ে আলোকিত বাংলাদেশকে ছাড় না দিলেও শেষ হাসিটা হাসতে পারেনি রাইজিংবিডি। কিন্তু প্রথম দুই ম্যাচে দলটির পারফরম্যান্স ছিল ঈর্ষণীয়। এর আগেও মিডিয়া কাপ টুর্নামেন্টে রাইজিংবিডি দাপট দেখিয়েছিল। বিএসজেএ ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনাল খেলেছিল রাইজিংবিডি।

মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে আজও শুরুটা ছিল দারুণ। টস জিতে আগে ব্যাট করতে নেমে রেজা পারভেজের ব্যাটে ভর করে বড় সংগ্রহের পথে ছিল রাইজিংবিডি। তিন চার ও দুই ছক্কায় দ্রুত ২৬ রান করেন রেজা। সজীবের বলে আউট হলে তিনে নামা হাসান মাহমুদ দলের হাল ধরেন। শেষ পর্যন্ত টিকে থেকে ২৬ রান করেন হাসান। মাঝে আতিক ও উদয় হাকিম আউট হন। শেষ পর্যন্ত নির্ধারিত ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬০ রানের পুঁজি পায় রাইজিংবিডি।

জবাবে রাইজিংবিডির মতো উড়ন্ত সূচনা করে অলোকিত বাংলাদেশ। দুই ওপেনার জিয়াদুল ও কালিম রান তোলেন সহজেই। তৃতীয় ওভারে এ জুটি ভেঙে রাইজিংবিডিকে ম্যাচে ফেরান হাসান। জিয়াদুল আউট হন ২৭ রানে। পরের ওভারে রেজা ফিরিয়ে দেন সজীবকে। দ্রুত ২ উইকেট নিয়ে রাইজিংবিডি তখন চালকের আসনে। প্রতিরোধ গড়ে তোলেন কালিম। তাকে সঙ্গ দেন সাখাওয়াত।

শেষ ওভারের আগের ওভারে আরিফ সাওন খরচ করেন ১৬ রান। ওই ওভারেই ম্যাচ হেরে বসে রাইজিংবিডি।

তবে দুই দলের পার্থক্য গড়ে দিয়েছে অতিরিক্ত রান। রাইজিংবিডির পুঁজিতে যেখানে অতিরিক্ত রান যোগ হয়েছে মাত্র ২, সেখানে অলোকিত বাংলাদেশ অতিরিক্ত খাত থেকেই পেয়েছে ৯ রান। ম্যাচ যেন সেখানেই শেষ!

ম্যাচসেরা নির্বাচিত হন অলোকিত বাংলাদেশের জিয়াদুল।



রাইজিংবিডি/ঢাকা/১ এপ্রিল ২০১৮/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়