ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের আনুষ্ঠানিক যাত্রা

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ২২ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের আনুষ্ঠানিক যাত্রা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে কর্মরত বিভিন্ন সংবাদপত্র, বেসরকারি টেলিভিশন ও অনলাইন সংবাদ মাধ্যমের পেশাদার রিপোর্টারদের নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ‘চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম’ (সিআরএফ) নামে একটি নতুন সংগঠন।

শনিবার রাতে চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়নে বিপুল সংখ্যক সাংবাদিকের উপস্থিতিতে ফোরামের গঠনতন্ত্র অনুমোদন এবং কমিটি কমিটি গঠন করা হয়েছে। চট্টগ্রামের সিনিয়র সাংবাদিক কাজী আবুল মনসুরের সভাপতিত্বে সভায় সর্বসম্মতিক্রমে কাজী আবুল মনসুরকে সভাপতি ও সাংবাদিক আলীউর রহমানকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির মনোনীত অন্যান্য কর্মকর্তারা হলেন- সিনিয়র সহ-সভাপতি নিরূপম দাশগুপ্ত, সহ-সভাপতি আলমগীর অপু, যুগ্ম সম্পাদক গোলাম মাওলা মুরাদ, অর্থ সম্পাদক আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক ফারুক আব্দুল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লোকমান চৌধুরী, আন্তর্জাতিক যোগাযোগ ও গবেষণা সম্পাদক সারোয়ার আমিন বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আজিজুল কাদির, সমাজকল্যাণ সম্পাদক লতিফা আনসারি রুনা। নির্বাহী সদস্য মনোনীত হয়েছেন চারজন। তারা হলেন- সামশুল হুদা মিন্টু, দেবদুলাল ভৌমিক, আবুল হাসনাত ও জামশেদ রেহমান চৌধুরী।

এর আগে মুক্ত আলোচনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন কাজীসহ সিনিয়র সাংবাদিকরা নেতারা।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাকের চট্টগ্রাম ব্যুরো প্রধান সালাউদ্দিন রেজা, সিনিয়র সাংবাদিক জুবায়ের সিদ্দিকী, যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান জামশেদুর রহমান চৌধুরী, দৈনিক জনকণ্ঠের হাসান নাসির, সাংবাদিক শামসুল হুদা মিন্টু, চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রাক্তন সমাজ সেবা সম্পাদক আইয়ুব আলী, বাংলানিউজের আল রহমান, আর টিভি চট্টগ্রামের ব্যুরো প্রধান সরোয়ার আমিন বাবু, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম প্রমুখ। সভায় নবগঠিত সংগঠনের ১৪০ জন সদস্যের মধ্যে ৯০ জন সদস্য উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২২ জুলাই ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়