ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডিআরইউ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন রাইজিংবিডির নঈমুদ্দীন

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২০, ১৯ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিআরইউ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন রাইজিংবিডির নঈমুদ্দীন

ছবি : শাহীন ভূইয়া

নিজস্ব প্রতিবেদক: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটি নির্বাচন-২০১৯ এর সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম-এর জ্যেষ্ঠ প্রতিবেদক মোহাম্মদ নঈমুদ্দীন। 

সোমবার দুপুরে রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

এ সময় রাইজিংবিডির প্রধান প্রতিবেদক হাসান মাহামুদ ও অন্যান্য সাংবাদিক উপস্থিত ছিলেন। নির্বাচনে প্রার্থীগণ আগামীকাল বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দিতে পারবেন।

ডিআরইউ সূত্রে জানা যায়, আগামী ৩০ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ডিআরইউ কার্যালয়ে ভোট গ্রহণ করা হবে। এছাড়া আগের দিন ২৯ নভেম্বর সংগঠনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে।



নির্বাচন পরিচালনার জন্য নিউজ টুডের প্রাক্তন সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদকে চেয়ারম্যান করে ৫ সদস্যের কমিশন গঠন করা হয়েছে। নির্বাচন কমিশনের অপর সদস্যরা হলেন সাংবাদিক নেতা এম. শাহজাহান মিয়া, একুশে টিভির প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম-সম্পাদক আবু তাহের এবং সাংবাদিক নেতা এম এ আজিজ।

মনোনয়নপত্র বাছাই শেষে প্রার্থী তালিকা প্রকাশ করা হবে আগামী ২২ নভেম্বর বিকেল ৫টায়। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৩ নভেম্বর বিকাল ৫টা। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৪ নভেম্বর দুপুর ২টায়।

যেসব পদে নির্বাচন অনুষ্ঠিত হবে: সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, অর্থ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক, নারী বিষয়ক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, ক্রীড়া সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক, আপ্যায়ন সম্পাদক এবং কল্যাণ সম্পাদক (প্রতিটি পদে একজন করে)। কার্যনির্বাহী সদস্য ৭ জন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ নভেম্বর ২০১৮/ইয়ামিন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়