ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডিএসইসির সভাপতিকে ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির শুভেচ্ছা

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-০২ ৮:০৯:০৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০২ ৮:০৯:০৫ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নব নির্বাচিত সভাপতি জাকির হোসেন ইমনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতি।

শনিবার দুপুরে রাজধানীর পুরানা পল্টনে সিসোর্স পুল পল্টন সিটিতে সমিতির অস্থায়ী কার্যালয়ে এই অভিনন্দন জানানো হয়।

কমিটির সভাপতি রেজাউল করিম বাবুল ও সাধারণ সম্পাদক আবু সালেহ আকনের নেতৃত্বে কমিটির নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে তাকে অভিনন্দন জানান।

নির্বাচিত ডিএসইসি’র সভাপতি জাকির হোসেন ইমন সমকালের সহ-সম্পাদক ও ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির সহ-সভাপতি। সংগঠনের যুগ্ম সম্পাদক শামিম হাওলাদার, মানিক লাল ঘোষ, কোষাধ্যক্ষ রমজান আলী, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, জনকল্যাণ সম্পাদক ইউসুফ আলী বাচ্চু, সংঠনের  কার্যনির্বাহী কমিটির সদস্য আসাদ আল মাহমুদ, মো. বিল্লাল হোসেন, মোস্তফা কামাল জাহিদ এসময় উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা শেষে কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। বৈঠকে দৈনিক সমাজ সংবাদের সম্পাদক ও প্রকাশক মো: মিল্লাত হোসেনকে সংগঠনের প্রধান উপদেষ্টা করা হয়।

সভাপতি রেজাউল করিম বাবুল বলেন, ‘জাকির হোসেন ইমনের নেতৃত্বে নবনির্বাচিত এই কমিটি সাংবাদিকদের উন্নয়নে কাজ করবে।’ তিনি কমিটির সকল কার্যকরী সদস্যকে অভিনন্দন জানিয়ে সকলের সুস্বাস্থ্য ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।



রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৯/আসাদ/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Walton AC