ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রাম প্রেস ক্লাবের নেতৃত্বে আব্বাস -ফরিদ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫২, ২৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রাম প্রেস ক্লাবের নেতৃত্বে আব্বাস -ফরিদ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি পদে এটিএন বাংলার আলী আব্বাস এবং সাধারণ সম্পাদক পদে চ্যানেল আই’র চৌধুরী ফরিদ জয়ী হয়েছেন।

শনিবার দিনব্যাপী ভোটগ্রহণের পর রাতে গণনা শেষে নির্বাচন কমিশনার ওমর কায়সার ফলাফল ঘোষণা করেন।

এবারের নির্বাচনে ২১৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ঘোষিত ফলাফলে সভাপতি পদে আলী আব্বাস ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি এজাজ ইউসুফী ৪৯ ভোট পেয়েছেন। সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের সালাউদ্দিন মো. রেজা, সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন এটিএন বাংলার মনজুর কাদের।

সাধারণ সম্পাদক পদে চ্যানেল আই’র চৌধুরী ফরিদ ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শুকলাল দাশ পেয়েছেন ৮৬ ভোট। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছে দৈনিক আজাদীর নজরুল ইসলাম।

অর্থ সম্পাদক পদে দেব দুলাল ভৌমিক ১১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৌফিকুল ইসলাম বাবর পেয়েছেন ১০২ ভোট।

এছাড়া সাংস্কৃতিক সম্পাদক পদে রূপম চক্রবর্তী ১২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ১২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । গ্রন্থাগার সম্পাদক পদে রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে আইয়ুব আলী এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মিন্টু চৌধুরী নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. শামসুল ইসলাম, স ম ইব্রাহিম, মোহাম্মদ আলী ও কাজী আবুল মনসুর।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৪ ফেব্রুয়ারি ২০১৯/রেজাউল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়