ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নারী উন্নয়ন শক্তির উদ্যোগে সাংবাদিকদের পুরস্কার প্রদান

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ২১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারী উন্নয়ন শক্তির উদ্যোগে সাংবাদিকদের পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিবেদক : নারী ও শিশুর প্রতি সহিংসতা এবং যৌন নির্যাতন প্রতিরোধে সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের পুরস্কার দিয়েছে নারী উন্নয়ন শক্তি।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে উইমেনস ফান্ড ফর এশিয়া, শ্রীলঙ্কার সহায়তায় নারী উন্নয়ন শক্তি আয়োজিত অনুষ্ঠানে পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে এবং এক্ষেত্রে সাংবাদিকদের আরো বেশি ভূমিকা পালন করতে হবে।

বক্তব্য শেষে তিনি আনুষ্ঠানিকভাবে পুরস্কার প্রাপ্তদের মাঝে ক্রেস্ট, নগদ অর্থ ও সার্টিফিকেট বিতরণ করেন।

পত্রিকায় প্রতিবেদন প্রকাশের জন্য প্রথম হয়েছেন দৈনিক যুগান্তরের রীতা ভৌমিক, দ্বিতীয় হয়েছেন দৈনিক ইত্তেফাকের নাসিমা খাতুন এবং যৌথভাবে তৃতীয় হয়েছেন দৈনিক অর্থনীতির কাগজের মো. এহছানুল হক ও দৈনিক জনকণ্ঠের ওয়াজেদ হীরা।

টেলিভিশন রিপোর্টের জন্য প্রথম হয়েছেন বাংলাভিশনের শারমিন ইব্রাহীম, দ্বিতীয় হয়েছেন নিউজ টুয়েন্টিফোরের শেখ হুমায়ুন কবীর সূর্য্য এবং তৃতীয় হয়েছেন মোহনা টিভির নাজনীন আক্তার।

অনুষ্ঠানে নারী উন্নয়ন শক্তির নির্বাহা পরিচালক ড. আফরোজা পারভীন, ইউএনবির সম্পাদক মাহফুজুর রহমান, আমেরিকান ইন্টারন্যাশনাল হসপিটালের ডিরেক্টর সুলতান মুহম্মদ রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৯/নাসির/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়