ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খেলছেন মাশরাফি, বিশ্রামে আশরাফুল

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১২, ২২ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খেলছেন মাশরাফি, বিশ্রামে আশরাফুল

ক্রীড়া প্রতিবেদক: ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের খেলা আজ থেকে শুরু হয়েছে। দ্বিতীয় রাউন্ডে খুলনার হয়ে খেলছেন মাশরাফি বিন মুর্তজা। তবে বিশ্রামে আছেন মোহাম্মদ আশরাফুল।

দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজের আগে নিজেকে ঠিকভাবে প্রস্তুত করতে জাতীয় লিগ খেলার সিদ্ধান্ত নেন মাশরাফি বিন মুর্তজা। গত শুক্রবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে তিন বছর পর ফের বড় পরিসরের ক্রিকেটে খেলতে নামেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি। মাঠে ফিরে শুরুতে ছন্দে না থাকলেও সময় যাওয়ার সঙ্গে সঙ্গে মাশরাফি নিজেকে ফিরে পান। প্রথম ইনিংসে ১৪.৩ ওভার বল করে ১ উইকেট নিয়েছিলেন। দ্বিতীয় ইনিংসে মাত্র ৪ ওভারের ছোট্ট স্পেলে ৩ উইকেট নেন নড়াইল এক্সপ্রেস। ম্যাচ অনুশীলন করে নিজেকে ফিট রাখতেই দ্বিতীয় রাউন্ডেও খেলছেন মাশরাফি।

এদিকে ঢাকা মেট্রোর হয়ে দূর্দান্ত শুরু করেছিলেন মোহাম্মদ আশরাফুল। লিগের প্রথম সেঞ্চুরিটি এসেছিল তার ব্যাট থেকে। চট্টগ্রামে প্রথম শ্রেণির ক্রিকেটে ১৯তম সেঞ্চুরি দিয়ে লিগের যাত্রা দারুণ শুরু করলেও মাঝপথে আটকে যান জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে প্রথম রাউন্ডের মাঝপথ থেকে ঢাকায় চলে আসেন আশরাফুল। খানিকটা সুস্থ হলেও এখন বিশ্রামে রয়েছেন। শুক্রবার সকালে রাইজিংবিডিকে বলেছেন,‘জ্বর কমেছে। এখন খানিকটা সুস্থ আছি। দ্বিতীয় রাউন্ডের পুরোটা সময় বিশ্রামেই থাকব। আশা করছি তৃতীয় রাউন্ড থেকে ফের খেলতে পারব।’



রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৭/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়