ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সোনারগাঁও হোটেল কর্মচারী ইউনিয়নের সভাপতি সামিম সম্পাদক শাহীন

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সোনারগাঁও হোটেল কর্মচারী ইউনিয়নের সভাপতি সামিম সম্পাদক শাহীন

মোহাম্মদ সামিম ও কাজী মো. শাহীন

নিজস্ব প্রতিবেদক : প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের ১৫তম নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বিজয়ী হয়েছে সামিম-শাহীন পরিষদ।

নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯টি পদের মধ্যে আটটিতে এ প্যানেলের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। গত মঙ্গলবার উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

হোটেলের শাপলা হলে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। ভোট  শেষে ফল রাতেই ঘোষণা করা হয়। নির্বাচনে সভাপতি মোহাম্মদ সামিম ১৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি-১ পদে মো. হারুন উর রশীদ ১৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সহ-সভাপতি-২ পদে এডুইন ডি রোজারিও ১৫৯ ভোট পেয়ে বিজয়ী হন।

সাধারণ সম্পাদক পদে ১৬০ ভোট পেয়ে কাজী মো. শাহীন নির্বাচিত হয়েছেন।

যুগ্ম সম্পাদক পদে নূর-উস সালেহীন, অর্থ সম্পাদক পদে মো. সহিদুজ্জামান, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক পদে মীর আশফাক উদদ্দৌলা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে রতন মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদিকা ইলোরা আগ্নেস মং বিজয়ী হয়েছেন।

প্রসঙ্গত, খন্দকার মিজানুর রহমানকে প্রধান করে গঠিত কমিশন এ নির্বাচন পরিচালনা করেন। এছাড়া সহকারী প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বে ছিলেন আজিজ আহমেদ চৌধুরী। আব্দুর রাজ্জাক আনসারী ও মো. শাকিল কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৯/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়