ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সংসদ কর্মকর্তা-কর্মচারীদের প্রধানমন্ত্রীর আম উপহার

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৮, ১৯ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সংসদ কর্মকর্তা-কর্মচারীদের প্রধানমন্ত্রীর আম উপহার

সংসদ প্রতিবেদক : মৌসুমী ফলের এ ভরা মৌসুমে রসালো সুস্বাদু আমের ঘ্রাণে মৌ মৌ করছে জাতীয় সংসদ। প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা সেখানে আম উপহার পাঠানোয় এ পরিস্থিতির সৃষ্ট হয়েছে।

বুধবার সংসদ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য আম পাঠান তিনি। আর সেই ‍উপহার পেয়ে অনেকটা উৎসবে পরিণত হয়েছে সংসদ। আর এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

সংসদে কর্মরত প্রায় ১২০০ কর্মকর্তা-কর্মচারী রয়েছেন। প্রধানমন্ত্রী বরাবরের মতো এ বছরও সংসদ সচিবালয়ের প্রায় ৩০০০ বাছাইকৃত উন্নত জাতের হিমসাগর আম উপহার হিসেবে দিয়েছেন। আর সচিবালয়ের কমন ও সমন্বয় শাখার মাধ্যমে বিতরণ করা হচ্ছে।

জাতীয় সংসদের কমন ও সমন্বয় শাখা থেকে সিনিয়র সহকারী সচিব ওয়ারেছ হোসেনের তত্বাবধানে সবার মাঝে এই আম বিতরণ করা হয়।

 



বিতরণের সময় তিনি রাইজিংবিডিকে বলেন, ‘প্রধানমন্ত্রীর এ উপহার আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। সবাই আম কিনে। কিন্তু প্রধানমন্ত্রীর জাতীয় সংসদের কর্মকর্তা-কর্মচারীদের বরাবরের মতো অত্যন্ত স্নেহ করে আম উপহার দেন। সবার মাঝে তাই অন্যরকম এক উৎসাহ কাজ করছে। একদিনই সবার মধ্যে আম বিতরণ সম্ভব হয় না বলে আগামীকালও এই আম বিতরণ করা হবে।’

সংসদ কর্মকর্তারা জানান, রাজশাহী অঞ্চল থেকে বিশেষ ব্যবস্থায় আমগুলো কিনে সংসদের মিডিয়া সেন্টারে রাখা হয়। সেখান থেকে সবার মধ্যে আমগুলো বিলি করা হয়। সকাল থেকে এই কর্মযজ্ঞ শুরু হয়।

সংসদের জনসংযোগ অধিশাখার সহকারী পরিচালক কামাল হোসেন রাইজিংবিডিকে বলেন, প্রধানমন্ত্রীর উপহার পেয়ে সবাই খুশি। এজন্য অনেকে গর্ব করে গল্পও করছেন। অনেকে স্মৃতি ধরে রাখতে ফেসবুকে ছবি দিচ্ছেন। এখানে আম খাওয়াটা বড় বিষয় নয়, প্রধানমন্ত্রীর কাছ থেকে উপহার পেয়েছেন সেটা নিয়েই গর্ব করছেন সবাই।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৯/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়