ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রথম দিন শেষে সিলেট ২৯২/৯

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ২২ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম দিন শেষে সিলেট ২৯২/৯

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে মুখোমুখি হয়েছে সিলেট বিভাগ ও ঢাকা মেট্রো। রাজশাহীর কামরুজ্জামান স্টেডিয়ামে ঢাকা মেট্রো টস জিতে সিলেট বিভাগকে ব্যাট করতে আমন্ত্রণ জানায়। ৯ উইকেট হারিয়ে ২৯২ রান তুলে প্রথম দিন শেষ করেছে সিলেট। ক্রিজে আছেন খালেদ আহমেদ (৪) ও ইবাদত হোসেন (৪)। তারা দুজন আগামীকাল মঙ্গলবার আবার ব্যাট করতে নামবেন।
 


টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই হয় সিলেটের। অধিনায়ক ইমতিয়াজ হোসেন ও শানাজ আহমেদ উদ্বোধনী জুটিতে ৮৯ রান যোগ করেন। এরপর ইমতিয়াজ ৩১ রান করে ফিরে যান। ১০৩ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় সিলেট। এ সময় ১১০ বল খেলে ১২টি চারের সাহায্যে ৬০ রান করে ফিরে যান শানাজ আহমেদ। এরপর অবশ্য নিয়মিত বিরতিতে উইকেট হারায় সিলেট। কিন্তু জাহিক হাসান, শাহানুর রহমান, অলক কাপালি ও আবু জায়েদের ব্যাটিং দৃঢ়তায় সিলেটের ইনিংসও আগায় ৩০০’শ এর দিকে। জাকির হাসান ৫০, শাহানুর ৫৪, জায়েদ ২৬ ও কাপালি ২০ রান করেন। তাতে ৯ উইকেট হারিয়ে ২৯২ রান তুলে প্রথম দিন শেষ করে দ্বিতীয় স্তরের দলটি।
 


বল হাতে ঢাকা মেট্রোর কাজী অনিক, আরাফাত সানী ও মোহাম্মদ আশরাফুল ২টি করে উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন শহিদুল ইসলাম, সৈকত আলী ও আসিফ হোসেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়