ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

শুভাশিসের পাঁচ উইকেট

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ২৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুভাশিসের পাঁচ উইকেট

৪৯ রানে ৫ উইকেট নিয়েছেন শুভাশিস রায়। ছবি: নজরুল ইসলাম

ক্রীড়া প্রতিবেদক : রংপুরে বোলারদের দাপট চলছে দ্বিতীয় দিনেও। প্রথম দিনে বরিশালের অফ স্পিনার সোহাগ গাজী নিয়েছিলেন ৫ উইকেট। দ্বিতীয় দিনে ৫ উইকেট নিয়েছেন রংপুরের পেসার শুভাশিস রায়।

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে প্রথম স্তরের এই ম্যাচে সোহাগের ঘূর্ণি-জাদুতে প্রথম দিনে ১৪৭ রানেই গুটিয়ে গিয়েছিল রংপুর। মজার বিষয়, আজ দ্বিতীয় দিনে বরিশালও অলআউট হয়েছে ঠিক ১৪৭ রানেই! সমানে সমান!

রংপুর স্টেডিয়ামে আগের দিন ১৩ রানের মধ্যেই শাহরিয়ার নাফীস ও শামসুল ইসলামের উইকেট হারিয়েছিল বরিশাল। দুটিই নিয়েছিলেন জাতীয় দলে বাইরে থাকা পেসার শুভাশিস। রাফসান আল মাহমুদ ও আল-আমিন আজ দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমেছিলেন।

আল-আমিন ১৬ রান করে ফেরার পরই হুড়মুড় করে ভেঙে পড়ে বরিশালের ব্যাটিং লাইনআপ। ২ উইকেটে ৬৬ থেকে স্কোর হয়ে যায় ৭ উইকেটে ৯৩! কামরুল ইসলাম রাব্বীর অপরাজিত ২৭ রানে কোনোমতে দেড়শর কাছে যেতে পারে তারা।

আজ আল-আমিন, রাফসান (৪৪) ও সোহাগ গাজীকে ফিরিয়ে পাঁচ উইকেট পূর্ণ করেন শুভাশিস। ৪৯ রানে ৫ উইকেট পেয়েছেন ২৯ বছর বয়সি পেসার। প্রথম শ্রেণির ক্রিকেটে তৃতীয়বারের মতো পাঁচ উইকেট পেলেন শুভাশিস। ২টি করে উইকেট নিয়েছেন রবিউল হক ও তানভীর হায়দার।




রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়