ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

প্রচারে বাধা দেওয়ার অভিযোগ আব্বাসের

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রচারে বাধা দেওয়ার অভিযোগ আব্বাসের

জ্যেষ্ঠ প্রতিবেদক : নির্বাচনী প্রচারে উন্মুক্ত হওয়ার পরও বিএনপির ঢাকা-৮ আসনের প্রার্থী মির্জা আব্বাসকে প্রচার চালাতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন প্রার্থী নিজেই।

মঙ্গলবার রাজধানীর শাহজাহানপুরে নিজের বাসবভনে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য।

মির্জা আব্বাস অভিযোগ করেন, বাসার সামনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘোরাঘুরি করছে। এ অবস্থায় তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান তিনি।

নিজে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন জানিয়ে তিনি বলেন, ‘আমার নির্বাচনী প্রতিদ্বন্দ্বি উন্মুক্তভাবে নির্বাচনী প্রচার চালাচ্ছেন। অথচ আমাকে প্রচারে বাধা দেওয়া হচ্ছে। আমি নিজেও নিরাপত্তাহীনতায় আছি।’

মির্জা আব্বাসের স্ত্রী ঢাকা-৯ আসনে ধানের শীষের প্রার্থী আফরোজা আব্বাসের নির্বাচনী প্রচারে বাধা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন বিএনপির এই নীতি নির্ধারক।

সরকার বিএনপিকে নির্বাচনে যেতে দিতে চায় না মন্তব্য করে মির্জা আব্বাস বলেন, নির্বাচন থেকে বিএনপিকে দূরে রাখতে চায় সরকার। এজন্য নির্বাচনী প্রচার চালাতে দেওয়া হচ্ছে না। পদে পদে হামলা করছে। আমাদের নেতা-কর্মীদের ধরে নিয়ে যাচ্ছে।

এ সময় মির্জা আব্বাসের স্ত্রী ও ঢাকা-৯ আসনের বিএনপি প্রার্থী আফরোজা আব্বাস, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়