ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

নির্বাচনী প্রচার শুরু করলেন কাজী ফিরোজ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্বাচনী প্রচার শুরু করলেন কাজী ফিরোজ

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাজধানীর ভিক্টোরিয়া পার্ক থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করেছেন ঢাকা-৬ আসনে মহাজোট মনোনীত জাতীয় পার্টির সংসদ সদস্য পদপ্রার্থী অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ।

স্থানীয় যুবলীগের একটি বিশাল মিছিল নিয়ে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় কাজী ফিরোজ ভিক্টোরিয়া পার্কে আসেন। মিছিলে যোগ দেন আওয়ামী লীগসহ মহাজোটের স্থানীয় নেতাকর্মীরা। কাজী ফিরোজের শোডাউনের কারণে এসময় আশপাশে যানজটের সৃষ্টি হয়। নেতাকর্মীদের উপস্থিতিতে সমাবেশ হয় ভিক্টোরিয়া পার্কে।

সমাবেশে কাজী ফিরোজ বলেন, দেশের উন্নয়নের স্বার্থে লাঙ্গল-নৌকা আজ এক হয়েছে। এই দুই প্রতীক একসাথে থাকলে কোনো অশুভ শক্তি দেশ ও জাতির ক্ষতি করতে পারবে না।

লাঙ্গলে ভোট দিয়ে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার আহ্বান জানান কাজী ফিরোজ রশীদ।

সমাবেশে আরো বক্তব্য রাখেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আবু আহমেদ মান্নাফী, যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার বাবু, গাজী আবু সাঈদ, হেদায়াতুল ইসলাম স্বপন, হাজী ফারুক, তরুন বসু প্রমুখ।

নির্বাচনী সভা শেষে ভিক্টোরীয়া পার্ক থেকে নির্বাচনী মিছিল বের করা হয়। পুরান ঢাকার ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়িতে চড়ে মিছিলের নেতৃত্ব দেন মহাজোটের এই প্রার্থী। মিছিলটি জজ কোর্ট, রায়সাহেব বাজার, ধোলাই খাল, ওয়ারী, দয়াগঞ্জ হয়ে টিকাটুলীতে গিয়ে শেষ হয়।



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়