ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শ্যামপুরে এমপি বাবলার পক্ষে কম্বল বিতরণ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্যামপুরে এমপি বাবলার পক্ষে কম্বল বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষে শ্যামপুরে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এমপি বাবলার নামে বরাদ্দকৃত এই কম্বল শুক্রবার বিকেলে শ্যামপুর বালুর মাঠে ৫০০ শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হয়।

আবু হোসেন বাবলা এমপির পক্ষ থেকে এই কম্বল বিতরণ করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে, কদমতলি থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান ও শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন, শ্যামপুর থানা জাতীয় পার্টির সহ-সভাপতি হানিফ সর্দার, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন, শ্যামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. স্বাধীন, সহসভাপতি মো. সিরাজ, কদমতলি থানা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ডি কে সমির, শ্যামপুর থানার সাধারণ সম্পাদক শম্ভুনাথ দাশ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শ্যামপুর থানার সভাপতি টাইগার সুনীল, যুব সংহতি নেতা মো. আলমগীর প্রমুখ।



অনুষ্ঠানে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে বলেন, অসহায় মানুষের আশা-ভরসার আশ্রয়স্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শীতার্ত মানুষদের যাতে কষ্ট না হয় সেজন্য সারাদেশে তিনি পর্যাপ্ত কম্বল বিতরণের নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, শ্যামপুর কদমতলি এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে রয়েছেন সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। তিনি আপনাদেরই সন্তান। ‍এলাকার মানুষ ভাল থাকলে তিনি সুখী। তার নির্দেশেই আমরা শ্যামপুর কদমতলি অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাপা চেয়ারম্যান এরশাদ ও এমপি বাবলার জন্য দোয়া কামনা করেন সুজন দে।

উল্লেখ্য, জাপার সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা স্ত্রী সালমা হোসেনের চিকিৎসার জন্য বর্তমানে আমেরিকা অবস্থান করছেন। ২৫ জানুয়ারি তার দেশে ফেরার কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়