ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘২০১৪ সালের মতো নির্বাচনী নাটক করার ষড়যন্ত্র চলছে’

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ২১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘২০১৪ সালের মতো নির্বাচনী নাটক করার ষড়যন্ত্র চলছে’

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, খালেদা জিয়া এবং বিএনপিকে বাইরে রেখে আবারও ২০১৪ সালের মতো একটি নির্বাচনী নাটক করার ষড়যন্ত্র চলছে।

রোববার সন্ধ্যায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এ আলোচনা সভার আয়োজন করে।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপিকে নিয়ে  ষড়যন্ত্র চলছে। আমাদের নেত্রীকে সপ্তাহে তিন দিন কোর্টের বারান্দায় ঘোরাঘুরি করতে হচ্ছে। আমাদের নেতারা বিভিন্ন মামলায় জর্জরিত। ষড়যন্ত্র চলছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খালেদা জিয়া এবং বিএনপিকে বাইরে  রাখার, আবারও ২০১৪ সালের মতো একটি নাটক করার।

তিনি আরো বলেন, জনগণকে একত্রিত  করে বিএনপির নেতৃত্বে আমরা নির্বাচনকালীন একটি নিরপেক্ষ সরকার আদায় করব। সেই নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে। সেই নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে।

বিএনপির স্থায়ী কমিটির প্রভাবশালী এ নেতা বলেন, সরকার জিয়াউর রহমানকে, তার পরিবারকে ভয় পায়। কেন ভয় পায়? এজন্য ভয় পায় যে, আওয়ামী লীগ ও আওয়ামী লীগের নেতারা যে যে ক্ষেত্রে তারা ব্যর্থ হয়েছিল, সে ক্ষেত্রে জিয়াউর রহমান ও বিএনপি সফল হয়েছিল।

জিয়াউর রহমানের নেতৃত্বের প্রসংশা করে মোশারফ হোসেন বলেন, বাকশালের অবস্থান থেকে জিয়াউর রহমান জাতীকে বহুদলীয় গণতন্ত্র দিয়েছেন।  আজকের যে আওয়ামী লীগ তার অস্তিত্ব ছিল না। আওয়ামী লীগসহ সকল দলকে জিয়াউর রহমানকে জীবন দান করেছেন।

জাসাসের সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. মামুন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায়  বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য গাজী মাজহারুল আনোয়ার, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জাসাসের সাধারণ সম্পাদক নায়ক হেলাল খান, বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক শিল্পি বেবি নাজনিন বক্তব্য রাখেন।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৮/মেহেদী/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়