ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘দেশে নির্বাচন আসলে দুঃখ হয়’

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-০২ ৩:১৪:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০২ ৩:১৪:৩৯ পিএম

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, দেশে নির্বাচন আসলে দুঃখ হয়। কারণ, এই সরকার এমন ধরনের নির্বাচন করে যে, আমরা ঘর থেকে বের হতে পারি না।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে চেতনা বাংলাদেশের উদ্যোগে আ স ম হান্নান শাহর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় এসব কথা বলেন তিনি।

হাফিজ উদ্দিন আহমেদ বলেন, বর্তমান নির্বাচন কমিশন বলেছে, দেশে সুষ্ঠু নির্বাচন হবে কি না তার গ্যারান্টি আমরা দিতে পারব না। তাহলে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কীভাবে হবে?

নির্বাচনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার প্রসঙ্গে হাফিজ উদ্দিন আহমেদ বলেন, আওয়ামী লীগ নেতারা নির্বাচনে জয়ী হতে পারবে না, তাই কারচুপি করতে ইভিএম ব্যবহারের ব্যবস্থা করছে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার প্রতিবেশী দেশের যা যা চাওয়া, সব দিয়ে দিয়েছে। এই কারণে জনমনে হতাশা। যার কারণে অতীতেও এই সরকার জনগণের ভোট পায় নাই, ভবিষ্যতেও পাবে না। তাই তারা সাধারণ জনগণকে ভোটকেন্দ্রে যেতে দেয় না। আইনশৃঙ্খলা বাহিনীকে সিভিল পোশাকে ভোটকেন্দ্রে পাঠায় এবং ভোটকেন্দ্রে থেকে সাধারণ জনগণকে বের করে দেয়।

আয়োজক সংগঠনের সভাপতি শামিমা রহিমের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর জেনারেল রুহুল আলম চৌধুরী, আনোয়ারুল আজিম, ইসমাইল হোসেন প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/২ অক্টোবর ২০১৮/নাসির/রফিক

Walton Laptop
 
     
Walton