ঢাকা, বুধবার, ৮ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিএনপির মত বড় দলও নেতা খুঁজে পাচ্ছে না : মেনন

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১১ ৫:৪১:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১১ ৫:৪১:৫০ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি একটি বড় রাজনৈতিক দল অথচ তারা দলে কোন নেতা খুঁজে পাচ্ছে না। আগে শুনেছি জমি ও গরু বর্গা দেওয়া হয়, এখন দেখছি দলও বর্গা দেওয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) এর উদ্যোগে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় প্রদত্ত অসুস্থ নির্মাণ শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে ১৭ জন দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত অসহায় নির্মাণ শ্রমিককে ৭ লাখ ৬০ হাজার টাকা আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিএনপির সমালোচনা করে মেনন বলেন, ‘ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি পাগল হয়ে গেছে। নেতা খুঁজে না পেয়ে তারা এখন ড. কামাল ও বি. চৌধুরীর কাছে ধর্ণা দিচ্ছে। তাদের কাছে দলকে বর্গা দিতে চায় বিএনপি। ক্ষমতায় যাওয়ার জন্য কামাল, বি চৌধুরীকে তারা শক্তি মনে করছে।’

ইনসাবের সভাপতি মো. রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ডা. এ.এম.এম আনিসুল আউয়াল পিএইচডি, ডা. ওয়াজেদুল ইসলাম খান, জি.এম দেলোয়ার হোসেন, মো. সাহেব আলী। সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক অনুষ্ঠান  সঞ্চালনা করেন।

জাতীয় ঐক্য প্রসঙ্গে সমাজকল্যাণমন্ত্রী বলেন, ‘জাতীয় ঐক্যের নামে দেশে শয়তানে শয়তানে জোট হচ্ছে। এদেশে শয়তানদের রাজত্ব কায়েম করতে দেওয়া হবে না।’ তিনি আগামী নির্বাচনে আবারও ঢাকা-৮ আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে বলেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে, সন্ত্রাস ও দুর্নীতি দূর করতে হলে সরকারে থাকা দলকে আবারও ক্ষমতায় আনা ছাড়া কোনো পথ নেই।’



রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৮/নঈমুদ্দীন/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Walton