ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিএনপির জনপ্রিয়তা বেড়েছে : মোশাররফ

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ১৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপির জনপ্রিয়তা বেড়েছে : মোশাররফ

‌জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক : বিএন‌পির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপির আগে যে জনসমর্থন ছিল, সরকারের অত্যাচার নির্যাতনের কারণে এই জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেয়েছে।

শুক্রবার রাজধানীর গুলশা‌নে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে শুভ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

মোশাররফ হো‌সেন বলেন, ‘সবদিক থেকে সরকার বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করছে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিচ্ছে। কৃষকরা তাদের পাকা ধানে আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে। এটা ছোট করে দেখার কোনও সুযোগ নেই। কৃষক তাদের ধানের ন্যায্য মূল্য পাচ্ছে না।’

‘আমরা যদি এখন দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করি তাহলে দেশে প্রকৃত গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।’

বিএনপির সহ ধর্মবিষয়ক সম্পাদক দীপেন দেওয়ানের সভাপতিত্বে আ‌রো বক্তব্য দেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বরকতউল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ুয়া।

সভায় আরো উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের আহ্বায়ক গৌতম চক্রবর্তী, কেন্দ্রীয় নেতা এবিএম আব্দুস সাত্তার, জন গোমেজ, অমলেন্দু বিশ্বাস অপু, কৌন্ডান্য ভিক্ষ্য মৈত্রী, পঙ্কা বংশ ভিক্ষ্য, চাকমা রাজা রাম বিহার রাঙামাঠি, সুশীল বড়ুয়া, সুভাষ চন্দ্র চাকমা ও প্রধান চন্দ্র চাকমা প্রমুখ।




রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/১৭ মে ২০১৯/‌রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়