ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আগুয়েরো-স্টার্লিংয়ের গোলে সিটির জয়

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ২৯ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগুয়েরো-স্টার্লিংয়ের গোলে সিটির জয়

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে দাপুটে জয়ে পেয়েছে ম্যানচেস্টার সিটি। সার্জিও আগুয়েরো ও স্টার্লিংয়ের গোলে জিতে পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে পেপ গার্দিওলার দল। অপর ম্যাচে কাথকার্ট ও মেসুত ওজিলের গোলে জয় পেয়েছে আর্সেনাল।

শনিবার ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ব্রাইটনকে স্বাগত জানায় ম্যানচেস্টার সিটি। চেনা মাঠে দুই অর্ধে দুটি গোল করে জয় নিয়ে মাঠ ছেড়েছে সিটিজেনরা। আর এ জয়ে লিভারপুলকে পেছনে ফেলে আপাতত পয়েন্ট টেবিলের চূড়ায় উঠেছে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

ম্যাচের ২৯ মিনিটে ম্যানচেস্টার সিটির হয়ে প্রথম গোলটি পান রহিম স্টার্লিং। প্রথমার্ধের এই গোলের সঙ্গে বিশ্রাম শেষে আগুয়েরোর গোলেও অবদান ছিল তার।  ম্যাচের ৬৫ মিনিটে  স্টার্লিংয়ের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ব্রাইটনের জাল কাঁপান আর্জেন্টাইন স্ট্রাইকার  আগুয়েরো। এ গোলের পর আর কোনো গোল না হওয়ায়  ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়তে সক্ষম হয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।



লিগে অপর ম্যাচে আর্সেনাল মুখোমুখি হয়েছে ওয়ার্টফোর্ডের বিপক্ষে। অ্যামিরেটস স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধে গোলের দেখা পায়নি গানাররা। তবে ম্যাচের ৮১ মিনিটে প্রতিপক্ষ খেলোয়াড় কাথকার্টের আত্মঘাতি গোলে এগিয়ে যায় আর্সেনাল। এর ঠিক দুই মিনিট পরই মেসুত ওজিলের গোলে ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। শেষপর্যণ্ত এ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।

লিগে এ জয়ের ফলে ৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে আপাতত টেবিলের শীর্ষে ম্যানসিটি। তবে আজ পরের ম্যাচে চেলসির বিপক্ষে জয় পেলে সিটিকে ছাড়িয়ে যাব লিভারপুল। অন্যদিকে ৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম অবস্থানে আর্সেনাল।




রাইজিংবিডি/ঢাকা/২৯ সেপ্টেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়