ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি জে২ কোর

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ১৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি জে২ কোর

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : জনপ্রিয় জে২ সিরিজের নতুন মডেল জে২ কোর বাজারে আনল স্যামসাং মোবাইল বাংলাদেশ। রাজধানীর যমুনা ফিউচার পার্কে স্যামসাংয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয় স্মার্টফোনটি।

সাধারণ ফোন থেকে প্রথমবার অ্যান্ড্রয়েড ফোন যারা ব্যবহার করার কথা ভাবছেন মূলত তাদের জন্যই জে২ কোর উন্মোচন করা হয়েছে। স্মার্টফোনটির মূল্য ৮,৫৯০ টাকা। সঙ্গে বিশেষ সুবিধা হিসেবে পাওয়া যাবে ১২০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি, যা দেশের বাজারে এই প্রথম কোনো স্মার্টফোনে সর্বোচ্চ ওয়ারেন্টি সুবিধা। এছাড়াও ১ বছরের বিক্রয়োত্তর সেবা রয়েছে।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘স্বল্পবাজেটের ডিভাইস হওয়ায় জে২ সিরিজটি দেশের সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোন সিরিজে পরিণত হয়েছে। দেশে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে, এরই ধারাবাহিকতায় আরো বেশি মানুষ স্মার্টফোন ব্যবহার শুরু করার ক্ষেত্রে জে২ কোর বিশেষ ভূমিকা পালন করবে। তুলনামূলকভাবে দাম কম হওয়ায় সাধারণ মানুষ স্মার্টফোনটি কিনতে পারবে এবং ১২০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি হ্যান্ডসেটটির নির্ভরযোগ্যতা নিশ্চিৎ করে।’

অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও (গো অ্যাডিশন) অপারেটিং সিস্টেম চালিত গ্যালাক্সি জে২ কোর সাধারণ অ্যান্ড্রয়েড ফোনের ক্ষেত্রে দুর্দান্ত কর্মদক্ষতা নিশ্চিৎ করে। ডুয়েল-সিম স্লটবিশিষ্ট ফোনটিতে রয়েছে কোয়াড কোর প্রসেসর এবং ১ জিবি র‌্যাম। আনন্দঘন মুহূর্ত ক্যামেরাবন্দি করতে ডিভাইসটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল এবং ভিডিও কল ও সেলফি তুলতে সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। দীর্ঘ সময় ধরে ব্যবহারের উদ্দেশ্যে এতে ২৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত করা হয়েছে। স্মার্টফোনটিতে আরো রয়েছে ৫ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে এবং ৮ জিবি রম, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে।

দেশব্যাপী সকল স্যামসাং আউটলেট এবং জিপি সেলস চ্যানেল, বাংলালিংক স্টোর এবং রবি সেন্টার থেকে বান্ডেল অফারসহ স্যামসাং গ্যালাক্সি জে২ কেনা যাবে।




রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়