ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শুরু হচ্ছে ইসেট-ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১১, ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুরু হচ্ছে ইসেট-ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : এলিফেন্ট রোড কম্পিউটার সমিতির (ইসিএস) আয়োজনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ইসেট-ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮’। স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ১৬টি দলের অংশগ্রহণে হতে যাচ্ছে এবারের ক্রিকেট টুর্নামেন্ট। আগামী ১১ ডিসেম্বর থেকে রাজধানী ঢাকার ধানমন্ডি ক্রিকেট একাডেমী মাঠে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টটি।

শুক্রবার, এক সংবাদ সম্মেলনে আয়োজনে বিস্তারিত জানান আয়োজক কমিটির আহবায়ক মো. রাশেদ আলী ভূইয়া, সদস্য সচিব মো. আক্তারুজ্জামান টিটো এবং ইঞ্জিঃ মোঃ আমান উল্লাহ। আগামী ১১ ডিসেম্বর সকাল ৯.৩০ টায় ইসেট-ইসিএস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এলিফ্যান্ট রোড কম্পিউটার সমিতির (ইসিএস) প্রধান উপদেষ্টা, উপদেষ্টা মন্ডলী ও পরিচালনা পরিষদ, বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) পরিচালকবৃন্দ সহ দেশের আইসিটি সেক্টরের কর্ণধার এবং গণ্যমান্য ব্যবসায়ীরা। উদ্বোধনী দিনে ৪টি ম্যাচের খেলা অনুষ্ঠিত হবে। বাকি ম্যাচগুলো যথাক্রমে ১৮ ডিসেম্বর, ২৫ ডিসেম্বর এবং সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ দুটো আগামী ৮ জানুয়ারি ২০১৯ তারিখে অনুষ্ঠিত হবে।

অংশগ্রহণকারী ১৬টি দল হচ্ছে: ন্যানোটেক রয়্যালস, সিম্ফোটেক রাইডার্স, এনটেক, স্টারক্স টাইগার্স, মিজানট্রেড, ওয়ালটন ল্যাপটপ অ্যান্ড কম্পিউটার্স, গ্লোবাল অ্যাভেঞ্জার্স, স্মার্ট অরিয়রস, সিসিটিএল ভিক্টোরিয়ান্স, ফেনী আইটি ফোরাম, টেক রিপাবলিক, কম্পিউটার সোর্স লিমিটেড, বাংলাদেশ কম্পিউটার সমিতি, মারভেলাস কম্পিউটার, এশিয়াবিজ, থ্রিএস টেকনোলজিস লিমিটেড।

আয়োজনটি সবার জন্য উন্মুক্ত।
 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ ডিসেম্বর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়