ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিক্রয় ডটকমের ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪১, ৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিক্রয় ডটকমের ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস । এরপর পাঠানো গল্পটি #ILoveBangladesh-এই ক্যাপশনের সঙ্গে ফেসবুক টাইমলাইনে শেয়ার করতে হবে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৬ ডিসেম্বর।

সংগৃহীত গল্পগুলো থেকে তিনটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। গল্প নির্বাচনের দায়িত্বে থাকবেন সম্মানিত মুক্তিযোদ্ধাদের এবং বিক্রয়ের ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। ফলাফল ঘোষণা করা হবে ১৮ ডিসেম্বর। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে ১০,০০০ টাকা, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৫,০০০ টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে ২,০০০ টাকা প্রদান করা হবে। এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়ের পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে এবং নির্বাচিত গল্প তিনটি বিক্রয় ডটকমের ব্লগ সাইটে প্রকাশ করা হবে।

প্রতিযোগিতা প্রসঙ্গে বিক্রয় ডটকমের হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, ‘এ বছরের বিজয় দিবস আমরা এমন কাউকে নিয়ে উদযাপন করতে চাই, যারা সত্যিই এই দেশটাকে ভালোবাসেন এবং নিজেদের অবস্থান থেকে দেশের কল্যাণে কাজ করেছেন। এমন মানুষরা সত্যিই প্রশংসার দাবীদার এবং সেইসকল মানুষদের গল্প সবার সামনে তুলে ধরার জন্য এটি একটি চমৎকার একটি সুযোগ বলে আমি মনে করি।’




রাইজিংবিডি/ঢাকা/৯ ডিসেম্বর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়