ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কোহলি-কুম্বলে ইস্যুতে মুখ খুললেন সৌরভ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোহলি-কুম্বলে ইস্যুতে মুখ খুললেন সৌরভ

সৌরভ গাঙ্গুলি

ক্রীড়া ডেস্ক : কোহলি-কুম্বলে ইস্যুতে পুরো ভারত তোলপাড় হলেও এ নিয়ে যেন মুখে কুলুপ এঁটে ছিলেন সৌরভ-টেন্ডুলকার-লক্ষ্মণের ক্রিকেট উপদেষ্টা কমিটি। অবশেষে বিষয়টা নিয়ে মুখ খুললেন এই কমিটির অন্যতম সদস্য সৌরভ গাঙ্গুলি। কুম্বলে-কোহলি ইস্যুটা অন্যভাবে মেটানো যেত বলে মনে করেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক।

ভারতের কোচ-অধিনায়ক দ্বন্দ্বে ‘বলি’ হয়েছেন অনিল কুম্বলে।। এরই মধ্যে কুম্বলের উত্তরসূরি খোঁজা শুরু করে দিয়েছে শচীন টেন্ডুলকার, ভিভিএস লক্ষ্মণ ও সৌরভের উপদেষ্টা কমিটি। কুম্বলে-কোহলি ইস্যুতে এই প্রথম মুখ খুললেন সৌরভ।

সাংবাদিকদের সৌরভ বলেন, ‘কুম্বলে-কোহলির ব্যাপারটা আরো ভালোভাবে সামলানো উচিত ছিল। যেই এর দায়িত্বে থাকুক না কেন, এটি ঠিকভাবে সামলাতে পারেনি।’

ভারতীয় কোচের পদে আবেদনপত্র জমা দেওয়ার শেষ সময় আগামী ৯ জুলাই। বীরেন্দর শেবাগ, টম মুডিসহ বেশ কয়েকজন এরই মধ্যে কোচের পদে আবেদন করেছেন। প্রাক্তন টিম ডিরেক্টর রবি শাস্ত্রীও আবেদন করছেন বলে শোনা যাচ্ছে। বিষয়টা শাস্ত্রী ইএসপিএন ক্রিকইনফোকে নিশ্চিত করেছেন।

শাস্ত্রীর আবেদন করা নিয়ে সৌরভ বলেন, ‘যে কেউ আবেদন করতে পারে। আবেদনপত্র নিয়ে বসব আমরা। আমি প্রশাসক না হলে আমিও হয়তো আবেদন করতাম।’



রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়