ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রামোসের দ্বিতীয় হলুদ কার্ডের বিপক্ষে আপিল করল রিয়াল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৬, ২১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রামোসের দ্বিতীয় হলুদ কার্ডের বিপক্ষে আপিল করল রিয়াল

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ লা লিগা জয় দিয়ে শুরু করেছে রিয়াল মাদ্রিদ। নিজেদের প্রথম ম্যাচে তারা ৩-০ গোলে হারিয়েছে দেপোর্টিভো লা করুনিয়াকে। তবে ম্যাচের শেষ দিকে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস। দুটি হলুদ কার্ডে লাল কার্ড হওয়ায় পরের ম্যাচে খেলতে পারবেন না তিনি। তবে রামোসের দ্বিতীয় হলুদ কার্ডের বিপক্ষে আপিল করেছে রিয়াল মাদ্রিদ। যাতে করে ভ্যালেন্সিয়ার বিপক্ষে পরবর্তী ম্যাচে রামোস খেলতে পারেন।

রোববার রাতে ম্যাচের শেষ দিকে মাঝমাঠে বল দখল করতে লাফিয়ে ওঠেন রামোস। তার সঙ্গে লাফিয়ে ওঠেন দেপোর্টিভোর খেলোয়াড় ফ্যাবিয়ান। রামোসের হাত তার মাথা ও ঘাড়ে লাগে। এরপর মাটিয়ে লুটিয়ে পরেন ফ্যাবিয়ান। রেফারি এসে রামোসকে দ্বিতীয় হলুদ কার্ড দেখায়। এরপর লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন। অবশ্য এরপরই ম্যাচও শেষ হয়ে যায়। তবে রামোসকে এক ম্যাচের নিষেধাজ্ঞা থেকে বাঁচাতেই দ্বিতীয় হলুদ কার্ডের বিপক্ষে আপিল করেছে রিয়াল।

রেফারি হোসে লুইস গঞ্জালেস ম্যাচ শেষে রামোসের হলুদ কার্ডের বিষয়ে দেওয়া প্রতিবেদনে লিখেন, ‘রামোস বাজেভাবে প্রতিপক্ষের খেলোয়াড়ের সঙ্গে বল দখলের লড়াইয়ে জড়িয়েছে এবং বাহু দিয়ে আঘাত করেছে।’

এখন দেখার বিষয় আপিলের মাধ্যমে রামোসকে এক ম্যাচের নিষেধজ্ঞা থেকে বাঁচাতে পারে কিনা রিয়াল। এর আগে রোনালদোর দ্বিতীয় হলুদ কার্ডের বিপক্ষেও আপিল করেছিল রিয়াল। সেই আপিল অবশ্য খারিজ হয়ে গিয়েছিল। বহাল থাকে রোনালদোর পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা।



রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়