ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বসুন্ধরা কিংসের জয়ের দিনে নোফেলের বড় জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ২৩ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বসুন্ধরা কিংসের জয়ের দিনে নোফেলের বড় জয়

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে আজ সোমবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়ে নবাগত দল বসুন্ধরা কিংস ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। এই ম্যাচে ভিক্টোরিয়াকে ২-১ গোলে হারিয়েছে বসুন্ধরা। দিনের অপর ম্যাচে কাওরান বাজার প্রগতি সংঘের মুখোমুখি হয় আরেক নবাগত দল নোফেল। বসুন্ধরা কিংসের জয়ের দিনে তারা পেয়েছে বড় জয়। আরিফুল ইসলামের হ্যাটট্রিকে ৭-২ ব্যবধানের জয় পেয়েছে নোফেল।

সোমবার ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ম্যাচের ৯ মিনিটেই গোলের দেখা পায় বসুন্ধরা কিংস। মেহেদহী হাসান গোল করে এগিয়ে নেন দলকে। ২০ মিনিটে মাথায় মেহেদী তার জোড়া গোল পূর্ণ করলে দল এগিয়ে যায় ২-০ ব্যবধানে। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৫ মিনিটে ভিক্টোরিয়ার সাব্বির আহমেদ গোল করে ব্যবধান কমান। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।



এদিকে কাওরান বাজারের বিপক্ষে নোফেলের আরিফুল ইসলাম ৪১, ৪৫+৩ ও ৬৯ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন। জোড়া গোল করেছেন ফরহাদ মোনা। তিনি ১৬ ও ৫১ মিনিটে গোল দুটি করেন। একটি করে গোল করেছেন আশরাফুল (৬২ মিনিটে) ও রোমান (৮২) মিনিটে। কাওরান বাজারের হয়ে দুটি গোল শোধ দিয়েছেন নেজাম (৪৭ মিনিটে) ও মুন্না (৪৯ মিনিটে)।

এ জয়ের ফলে ১৪ ম্যাচের ৭টিতে জিতে, ২টিতে হেরে ও ৫টিতে ড্র করে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে নোফেল। সমান ম্যাচ থেকে সমান সংখ্যক জয়, ড্র ও হারে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বসুন্ধরা কিংস। ১৪ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব রয়েছে পঞ্চম স্থানে। ১৪ ম্যাচ থেকে ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে কাওরান বাজার।



রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়