ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন জাতীয় যুব মহিলা হ্যান্ডবলে পঞ্চগড় তৃতীয়, ঠাকুরগাঁও চতুর্থ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৭, ১৬ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন জাতীয় যুব মহিলা হ্যান্ডবলে পঞ্চগড় তৃতীয়, ঠাকুরগাঁও চতুর্থ

ক্রীড়া প্রতিবেদক : ‘ওয়ালটন ৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৮’ এর তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ আজ মঙ্গলবার ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এই ম্যাচে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা ১৫-২ গোলে ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে। প্রথমার্ধে বিজয়ী দল ১০-১ গোলে এগিয়ে ছিল।

আগামীকাল বুধবার ফাইনালে মুখোমুখি হবে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ও  জামালপুর জেলা ক্রীড়া সংস্থা। ফাইনাল ম্যাচটি বিকেল সাড়ে তিনটা থেকে সরাসরি সম্প্রচার করবে প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

এবারের এই প্রতিযোগিতায় চারটি গ্রুপে ১২টি দল অংশ নিয়েছে। ‘ক’ গ্রুপে ছিল নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, যশোর জেলা ক্রীড়া সংস্থা ও গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। ‘খ’ গ্রুপে ছিল জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা ও মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা। ‘গ’ গ্রুপে ছিল পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল জেলা ক্রীড়া সংস্থা ও ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা। ‘ঘ’ গ্রুপে ছিল ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থা ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

১৩ ও ১৪ অক্টোবর হয় গ্রুপ পর্বের খেলাগুলো। চার গ্রুপের সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। আজ ১৫ অক্টোবর হয় দুটি সেমিফাইনাল। আজ ১৬ অক্টোবর হল তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। আর ১৭ অক্টোবর বিকেলে হবে ফাইনাল।



টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারী দলের খেলোয়াড়দের উৎসাহিত করা হবে। অংশ নেওয়া ১২টি দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৬ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়