ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নেইমারের ফেরা নিয়ে জানেন না ভালভার্দে

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২০ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেইমারের ফেরা নিয়ে জানেন না ভালভার্দে

ক্রীড়া ডেস্ক: ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের জন্য রিয়াল মাদ্রিদের আগ্রহের কথা এতদিন শোনা গেছে। তবে বার্সেলোনার কিংবদন্তি ফুটবলার জুলিয়ানো বেলেত্তি জানিয়েছেন, পিএসজি ছেড়ে নাকি রিয়াল নয় বরং আবারো বার্সায় ফিরতে উদগ্রীব নেইমার।

বার্সা কিংবদন্তির এমন মন্তব্যের পর নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জনটি আবারো ডালপালা মেলতে শুরু করলো। তবে নেইমার কি সত্যিই বার্সায় ফিরতে যাচ্ছেন। এমন প্রশ্নের জবাবে বার্সা কোচ ভালভার্দের জাবাব- এ ব্যাপারে এখনো কিছু জানেন না তিনি।

স্প্যানিশ লা লিগার ম্যাচে আজ সেভিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। এর আগে নেইমারের ন্যু ক্যাম্পে ফেরা নিয়ে কথা উঠলে ভালভার্দে বলেন, ‘আমি তাকে মাত্র ১৫ দিন কোচিং করিয়েছিলাম। মৌসুমে যে কোনো সময়ই এ ধরনের প্রশ্নের মুখোমুখি হওয়া দারুণ। তবে নেইমার এখন ভিন্ন একটা দলে রয়েছে। যা হচ্ছে সবই গুঞ্জন। আমরা এখন খেলোয়াড়দের সঙ্গে চুক্তি করার বাজারে নেই। এটা গুঞ্জনের জন্য ভালো একটি বিষয়। তবে আমরা জানি না ভবিষ্যতে কি হতে পারে। এটা কঠিন, এ ব্যাপারে আমি কিছুই জানি না, ভব্যিষতে কি হয় দেখা যাক।’

গত বছরের অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। ক্লাবটির হয়ে প্রথম মৌসুমে জিতেন ঘরোয়া ট্রেবল। তবে পায়ে চোট পেলে মৌসুমের শেষ দিকের বেশ কিছু ম্যাচ খেলতে পারেননি ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। লিগ ওয়ানে গত মৌসুমে ২০ ম্যাচে নেইমার গোল ছিল ১৯টি। এডিনসন কাভানি ও কিলিয়ান এমবাপের সঙ্গে গড়েছিলেন ভয়ঙ্কর এক আক্রমণভাগ। চলতি মৌসুমেও পিএসজির হয়ে দারুণ ফর্মে রয়েছেন ব্রাজিলিয়ান এ তারকা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ অক্টোবর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়