ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কক্সবাজার রেফারি ফুটবল টুর্নামেন্টে বাকখালী চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজার রেফারি ফুটবল টুর্নামেন্টে বাকখালী চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : ‘ওয়ালটন কক্সবাজার রেফারি ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ আজ ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাকখালী দল। রানার্স-আপ হয়েছে ইনানী।

কক্সবাজারের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে সকালে অনুষ্ঠিত ফাইনালে বাকখালী ২-০ গোলে ইনানীকে হারিয়ে শিরোপা জিতে নেয়। টুর্নামেন্ট সেরা হয়েছেন বাকখালীর সাঈদ। চ্যাম্পিয়ন বাকখালী ও রানার্স-আপ ইনানীকে ট্রফি দেওয়া হয়। এ ছাড়া দলের প্রত্যেক খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কক্সবাজার জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু। এ সময় কক্সবাজার ফুটবল রেফারি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কাশেমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এই প্রতিযোগিতায় কক্সবাজারের ৮০ জন রেফারি অংশ নেন। সেখান থেকে বাছাই করে ৪৪ জনকে নিয়ে চারটি দল গঠন করা হয়। তাদের নিয়ে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়। লিগ পদ্ধতিতে খেলে বাকখালী ও ইনানী ফাইনালে ওঠে। খেলা অনুষ্ঠিত হয় ফুটসাল টুর্নামেন্টের নিয়মে।

শুধু টুর্নামেন্টই নয়, রেফারিদের জন্য প্রশিক্ষণ কর্মশালারও আয়োজন করা হয়। কর্মশালার পাশাপাশি চল ফুটবল টুর্নামেন্ট। রেফারিরা যা শিখেছেন এবং যা জানেন সেগুলোর প্রয়োগ ঘটাতে পেরেছেন এই টুর্নামেন্টে।
 


এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়