ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সবার আগে ঢাকার টিকিট পেল মাগুরা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ১৯ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সবার আগে ঢাকার টিকিট পেল মাগুরা

ক্রীড়া প্রতিবেদক :জেএফএ কাপের আঞ্চলিক পর্ব থেকে সবার আগে ঢাকা পর্ব তথা মূলপর্বের টিকিট পেয়েছে মাগুরা জেলা।

যশোর ভেন্যুতে খেলা এই দলটি আজ শেষ দিনে নিজেদের শেষ ম্যাচেও বড় জয় পেয়েছে। তারা ১৪-০ গোলে হারিয়েছে আয়োজক যশোর জেলাকে। সোমবার প্রথম ম্যাচে তারা সাতক্ষীরা জেলাকে ৩-১ গোলে হারায়। দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার ১৩-০ গোলে হারায় খুলনা জেলাকে।

আজ যশোরের শামসুল হুদা জেলা স্টেডিয়ামে মাগুরার হয়ে হ্যাটট্রিক করেছে বৃষ্টি, আনিকা ও নাবিরুন। বৃষ্টি ম্যাচের ২৮, ৩০ ও ৩৪ মিনিটে গোল তিনটি করে। আর আনিকা ২৩, ২৪ ও ৩৯ মিনিটে করে তিনটি গোল। আর নাবিরুন ২৬, ৪৫ ও ৬০ মিনিটে করে তিনটি গোল। এ ছাড়া জোড়া গোল করেছে পূর্ণিমা (৪৭ ও ৫০ মিনিটে) ও আঁখি (২০ ও ৩৫ মিনিটে)। একটি গোল করেছে রিপা (২৭ মিনিটে)।

এ ছাড়াও আজ বুধবার জয় পেয়েছে রাঙামাটি, মাদারীপুর, মানিকগঞ্জ ও শেরপুর জেলা। 

খাগড়াছড়ি ভেন্যুতে রাঙামাটি জেলা ৮-০ গোলে হারিয়েছে সিলেট জেলাকে। রাঙামাটির হয়ে হ্যাটট্রিকসহ চার গোল করেছে সায়াতি চাকমা (১৩, ১৮, ২১ ও ৩৪ মিনিটে)। দুটি গোল করেছে নায়াসা মারমা (৫৪ ও ৬০ মিনিটে)। ১টি করে গোল করেছে হানসি মারমা (৪ মিনিটে) ও মানতি চাকমা (৪১ মিনিটে)।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে মাদারীপুর জেলা ২-১ গোলে হারিয়েছে গোপালগঞ্জ জেলাকে। মাদারীপুরের হয়ে ১৬ মিনিটে লিমা ও ৩২ মিনিটে রুমা গোল করে। গোপালগঞ্জের বিথি ৫৪ মিনিটে একটি গোল শোধ দেয়।

মাদারীপুর তাদের প্রথম ম্যাচে ২-১ গোলে হারিয়েছিল রাজবাড়ী জেলাকে। প্রথম দুই ম্যাচের দুটিতেই জিতে ঢাকা পর্বে যাওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে তারা। মাদারীপুরের কঠিন প্রতিপক্ষ মানিকগঞ্জ একই ভেন্যুতে আজ ৭-০ গোলে হারিয়েছে ফরিদপুর জেলাকে। বিজয়ী দলের হয়ে রুবিনা হ্যাটট্রিকসহ চারটি গোল করে (৭, ১৪, ২২ ও ৫৫ মিনিটে)। জোড়া গোল করে আফরিন (২৪ ও ৩২ মিনিটে)। আর একটি গোল করে অ্যামি (৬০ মিনিটে)।

 



এদিকে ময়মনসিংহ ভেন্যুতে জয় পেয়েছে শেরপুর জেলা। ময়মনসিংহের রফিকউদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে তারা ৪-০ গোলে হারিয়েছে জামালপুর জেলাকে। শেরপুরের এমন জয়ে হ্যাটট্রিক করেছে ফারাজানা (১৯, ২১ ও ২৪ মিনিটে)। একটি গোল করেছে সালমা (৪৮ মিনিটে)।

খাগড়াছড়ি ভেন্যুর খেলা আগামীকাল বৃহস্পতিবার শেষ হবে। যেখানে লড়ছে খাগড়াছড়ি, নোয়াখালী, লক্ষ্মীপুর, রাঙামাটি, সিলেট ও মৌলভীবাজার।

গোপালগঞ্জ ভেন্যুর খেলাওআগামীকাল শেষ হবে। যেখানে লড়ছে গোপালগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, মানিকগঞ্জ ও বাগেরহাট। ২২ জুন পর্যন্ত ময়মনসিংহ ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে প্রতিদ্বন্দ্বিতা করছে ময়মনসিংহ, টাঙ্গাইল, জামালপুর, গাজীপুর, শেরপুর, নেত্রকোণা ও নারায়ণগঞ্জ।

২৫ থেকে ২৭ জুন পর্যন্ত রাজশাহী ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে অংশ নিবে রাজশাহী, নওগাঁ, জয়পুরহাট, বগুড়া, চাপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জ। ২৫ থেকে ২৮ জুন পর্যন্ত রংপুর ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে আটটি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। দলগুলো হল- রংপুর, ঠাকুরগাঁও, দিনাজপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়, গাইবান্ধা ও নীলফামারি।

আঞ্চলিক পর্বের ছয় ভেন্যুর ছয় চ্যাম্পিয়ন এবং তাদের সঙ্গে সেরা দুই রানার্স-আপসহ মোট ৮টি দল আসবে ঢাকায়। তাদের নিয়ে জুলাইতে ঢাকায় আয়োজিত হবে ‘জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৯’ এর মূলপর্ব।

এ নিয়ে পঞ্চবারের মতো এই টুর্নামেন্টের কো-স্পন্সর হিসেবে আছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়