ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

যে কারণে শাহরুখের সঙ্গে লড়াইয়ে যাননি রোহিত

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৩, ২২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যে কারণে শাহরুখের সঙ্গে লড়াইয়ে যাননি রোহিত

শাহরুখ খান ও রণবীর সিং

বিনোদন ডেস্ক : চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা জিরোসিম্বা। বড়দিন উপলক্ষে এক সপ্তাহ ব্যবধানে মুক্তি পাবে সিনেমা দুটি। দর্শকরাও এর জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন।

জিরো সিনেমায় অভিনয় করছেন শাহরুখ খান। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটিতে আরো আছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। অন্যদিকে সিম্বা সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর সিং ও সারা আলী খান। করন জোহর প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন রোহিত শেঠি।

প্রথমে একই দিনে সিনেমা দুটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছিলেন রোহিত। তবে এর ফলে দুটি সিনেমাই ব্যবসায়ীকভাবে ক্ষতির মুখে পড়তে পারে বলে শাহরুখের সঙ্গে বক্স অফিস লড়াইয়ে যাননি এ নির্মাতা। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়ে এমনটাই জানিয়েছেন রোহিত শেঠি।

এ পরিচালক বলেন, ‘আমি মনে করি এক সপ্তাহ যথেষ্ট সময় এবং এরপর কোনো লড়াই থাকে না। প্রথমে আমরা একই দিনে সিনেমা মুক্তি দিতে চেয়েছিলাম কিন্তু পরবর্তী সময়ে এ বিষয়ে আমরা আলোচনা করি। আমরা একই দিনে মুক্তি না দেয়ার সিদ্ধান্ত নিই কারণ এতে আয়ের ওপর প্রভাব করতে পারে। এটি দু পক্ষের সম্মিলিত সিদ্ধান্তেই হয়েছে।’

বাণিজ্যিক ঘরানার সিনেমা নির্মাণে বেশ সফল পরিচালক রোহিত শেঠি। গোলমান, সিংহাম, চেন্নাই এক্সপ্রেস’র মতো সিনেমা নির্মাণ করেছেন তিনি। কারো বায়োপিক তৈরিতে আগ্রহ রয়েছে কিনা জানতে চাইলে রোহিত শেঠি বলেন, ‘যদি আমি কোনো ব্যক্তিকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চাই, তাহলে মারাঠা যোদ্ধা শিবাজি মহারাজকে নিয়ে করব। আমি তাকে নিয়ে ভালো সিনেমা নির্মাণ করতে পারব।’




রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়