ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন রাশেদ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ২১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন রাশেদ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : আবুল হাছান রাশেদ। চট্টগ্রামের সিইপিজেডের বেসরকারি প্রতিষ্ঠানের ফিন্যান্স বিভাগের কর্মকর্তা। নিজের বাসায় আগে থেকে একটি ফ্রিজ আছে। তবে সেটি আকারে ছোট হওয়ায় ওয়ালটন হালিশহর প্লাজা থেকে একটি বড় ফ্রিজ কিনেছেন শুক্রবার। ফ্রিজ কিনেই তিনি রীতিমত চমকিত। একটি ২১ সিএফটি ফ্রিজ কিনে ৮ সিএফটির আরেকটি ফ্রিজ ফ্রিতে পেয়েছেন।

শনিবার বিকেলে নগরীর হালিশহরস্থ ওয়ালটন প্লাজা শো-রুমে আনুষ্ঠানিকভাবে আবুল হাছান রাশেদের কাছে দুটি ফ্রিজ বুঝিয়ে দেন ওয়ালটনের কর্মকর্তারা।

আবুল হাছান রাশেদ রাইজিংবিডিকে জানান, তার সব সময়ই ওয়ালটনের পণ্যের উপর আস্থা আছে। সেই আস্থা থেকে হালিশহর প্লাজায় একটি বড় ফ্রিজ কিনতে আসেন। ফ্রিজ কিনলে আরেকটি ফ্রিজ ফ্রি পেতে পারেন, এমন খবর তার জানা ছিল না। আর পুরস্কারের লোভেও তিনি ফ্রিজ কিনতে আসেননি। দেশীয় পণ্য হিসেবে তিনি ওয়ালটনকে ভালোবাসেন, সেই ভালোবাসা থেকে ফ্রিজ কেনার পর ওয়ালটন যেন তাকে ভালোবাসার প্রতিদান দিয়েছে।

হালিশহর গোল্ডেন আবাসিক এলাকার বাসিন্দা রাশেদ বলেন, তিনি ৩৩ হাজার ৮৭০ টাকা দিয়ে ২১ সিফটির একটি ফ্রিজ কেনার পর ক্যাশ মেমো করার জন্য ওয়ালটনের সংশ্লিষ্ট কম্পিউটারে নিবন্ধন করতেই তার মোবাইলে পুরস্কার পাওয়ার ম্যাসেজ চলে আসে। তিনি ১৭ হাজার ৯৯০ টাকা দামের ৮ সিএফটি সাইজের ফ্রিজ ফ্রিতে পেয়েছেন। এই পুরস্কার সত্যিকার অর্থেই তার জন্য মহা-আনন্দের। দুটি ফ্রিজই তিনি নিজ বাসায় ব্যবহার করবেন বলে জানান।

 



আবুল হাছান রাশেদের হাতে দুটি ফ্রিজ বুঝিয়ে দেওয়ার সময় উপস্থিত ছিলেন ওয়ালটন চট্টগ্রাম ওয়েস্ট জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, হালিশহর ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক জহিরুল ইসলাম, জিইসি প্লাজার ব্যবস্থাপক রকিবুল হুদা, ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. মহিউদ্দিন, লালখান বাজার প্লাজার ব্যবস্থাপক রাহাত খান সুমন, চাক্তাই ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক জয়পাল বড়ুয়া প্রমুখ।

বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। এ ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এ সব সুযোগ না পেলেও ক্রেতাদের জন্য রয়েছে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

এমন পুরস্কারের সুবিধা পাওয়া যাবে দেশের সব ওয়ালটন প্লাজা শো-রুমে আগামী ৩০ জুন, ২০১৮ সাল পর্যন্ত।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২১ এপ্রিল ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়