ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন রাজশাহীর স্কুল শিক্ষক

জনি সোম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ১৬ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন রাজশাহীর স্কুল শিক্ষক

জনি সোম : ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেয়েছেন নওশাদ আলী খান। নওশাদ আলীর বাড়ি রাজশাহীর মোহনপুরের বেড়াবাড়ী গ্রামে। তিনি একটি স্কুলের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

রাজশাহীর নওহাটা বাজারে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম জুয়েল ইলেকট্রনিকস-এর স্বত্বাধিকারী আলী ইমাম জুয়েল জানান, ওই শোরুম থেকে গত ২৮ মার্চ কিস্তিতে ৩১ হাজার ৫০০ টাকার একটি ওয়ালটন ফ্রিজ কেনেন নওশাদ আলী খান। পরে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর এ রেজিস্ট্রেশন করলে আরেকটি ফ্রিজ পান তিনি। যার দাম ১৮ হাজার ২০০ টাকা। গত  ৭ এপ্রিল উপহার পাওয়া নতুন ফ্রিজটি তার হাতে তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের এরিয়া ম্যানেজার রাকিবুল হাসান, জুয়েল ইলেকট্রনিকস এর স্বত্বাধিকারী আলী ইমাম জুয়েল এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনেক  ক্রেতা-দর্শনার্থী।

ভাগ্যবান ক্রেতা নওশাদ আলী বলেন, কখনো ভাবিনি ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পাবো। পুরস্কার পেয়ে ভালো লাগছে। আরেকটি ফ্রিজ ফ্রি পাওয়ায় আমার পরিবারের সদস্যরা খুশি হয়েছেন। ফ্রি পাওয়া ফ্রিজটি তিনি এক আত্মীয়কে উপহার দিয়েছেন।



তিনি আরো বলেন, আমি জানি ওয়ালটন আমাদের দেশের কোম্পানি। সাশ্রয়ী মূল্যের পাশাপাশি ওয়ালটন পণ্যের মানও ভালো। এজন্যই ওয়ালটন ফ্রিজ কিনি। ক্রেতাদের জন্য এমন অফার রাখায় ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ।

গত ৯ জানুয়ারি থেকে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ সুবিধা অব্যাহত থাকবে।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটারেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চলানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমানের টিকিট পেয়েছিলন বেশ কয়েকজন ক্রেতা। এরই ধারাবাহিকতায় সিজন-২ ও সিজন-৩ এতে হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৯/জনি/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়