ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রমজানের আবহে টঙ্গীতে ডিজিটাল ক্যাম্পেইনের বর্ণাঢ্য র‌্যালি

জনি সোম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ৩০ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রমজানের আবহে টঙ্গীতে ডিজিটাল ক্যাম্পেইনের বর্ণাঢ্য র‌্যালি

জনি সোম : চলছে রমজান মাস। আর মাত্র সপ্তাহ খানেক পর আসছে পবিত্র ঈদুল ফিতর। এর মাঝে শুরু হয়েছে বিশ্বকাপ ক্রিকেট। ক্রেতাদের বিশ্বকাপ ও ঈদের আনন্দ বাড়িয়ে দিতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে এগিয়ে চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪। নতুন গাড়ি ও কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারের এ অফার নিয়ে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুমগুলোতে উৎসবমুখর পরিবেশের পাশাপাশি চলছে ব্যাপক প্রচার-প্রচারণা।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি ওয়ালটন পণ্যের পরিবেশক গাজীপুরের টঙ্গীতে আনাস ইলেকট্রনিকসের উদ্যোগে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর বর্ণাঢ্য র‌্যালি সম্পন্ন হয়। রমজান মাস উপলক্ষে র‌্যালিতে অংশগ্রহণ করা ব্যক্তিদের মধ্যে প্রায় পাঁচ শতাধিক ব্যক্তি পাঞ্জাবি পরিহিত অবস্থায় ছিলেন।  যার মধ্য দিয়ে র‌্যালিতে ধর্মীয় ভাব-গাম্ভীর্য ফুটে ওঠে। বিষয়টি ক্রেতা ও স্থানীয় বাসিন্দাদের নজর কাড়ে।

আনাস ইলেকট্রনিকসের স্বত্বাধিকারী রাসেল আহমেদ মাসুদ জানান, গত ২৪ মে বিকেল ৪টায় র‌্যালিটি টঙ্গীর পাগারের ঝিনু মার্কেট ওয়ালটন শোরুমের সামনে থেকে শুরু হয়। এরপর বিসিক ফকির মার্কেট ও পাঠানপাড়া বাজার প্রদক্ষিণ করে। এই র‌্যালিতে কয়েকটি পিকআপ, ৩০টির মতো মোটরসাইকেল, অটোরিকশা যোগে প্রায় দেড় হাজার মানুষ অংশ নেন।



এরপর ঝিনু মার্কেটে সবার মাঝে ইফতার সামগ্রী বিতরণ শেষে বর্ণাঢ্য র‌্যালির সমাপ্তি ঘোষণা করা হয়।

এ ছাড়া, এ আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ডেপুটি ডিরেক্টর মওদুদ পারভেজ মামুন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, আনাস ইলেকট্রনিকসের স্বত্বাধিকারী, স্থানীয় ব্যবসায়ীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বর্ণিল এই র‌্যালিতে ছিল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে নতুন গাড়ি অফার, এসি এক্সচেঞ্জ অফার, এসির ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি অফার, টিভির প্যানেলে চার বছর গ্যারান্টি, ওয়ালটন ফ্রিজের কম্প্রেসারে ১২ বছর গ্যারান্টি সংবলিত বিভিন্ন ব্যানার ও ফেস্টুন।



ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ সফল করার প্রয়াসে আনন্দ র‌্যালির আয়োজন করা হয়। বর্ণাঢ্য এই প্রচার-প্রচারণা স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। উৎসুক পথচারী ও আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট।

ওয়ালটন সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারি থেকে সারা দেশে চলছে ডিজিটাল ক্যাম্পেইনের চুতর্থ পর্ব বা সিজন-৪। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি। আছে কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ আরো অনেক পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ সুবিধা চলতে থাকবে।



বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছরের ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমানের টিকিট পেয়েছিলন বেশ কয়েকজন ক্রেতা। এরই ধারাবাহিকতায় সিজন-২, সিজন-৩ ও সিজন-৪ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।




রাইজিংবিডি/ঢাকা/৩০ মে ২০১৯/জনি সোম/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়