ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

দ্বিতীয় দিনেও বোলারদের দাপট

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ৮ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্বিতীয় দিনেও বোলারদের দাপট

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের দ্বিতীয় দিনেও বোলাররা দাপট দেখিয়েছেন দুই ম্যাচেই।

সাউথ জোন বনাম সেন্ট্রাল জোন
রাজশাহীতে এই ম্যাচে প্রথম দিনে পড়েছিল ১৯ উইকেট। আজ দ্বিতীয় দিনেও পড়েছে মোট ১৩ উইকেট। প্রথম ইনিংসে সাউথ জোনের ১২৪ রানের জবাবে প্রথম দিন শেষে সেন্ট্রাল জোনের সংগ্রহ ছিল ৯ উইকেটে ১০৮ রান। আজ দ্বিতীয় দিনে আর ২ রান যোগ করতেই ১১০ রানে অলআউট হয়ে যায় তারা। ৩টি করে উইকেট নেন সাউথ জোনের হাসিনুর রহমান, রিপন আলী ও জহিরুল ইসলাম জিহাদ।

১৪ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে নেমে সাউথ জোন অলআউট হয় ১৩০ রানে। সর্বোচ্চ ৩১ রান করেন এনামুল কবির। রেজওয়ান হোসেন ১৯ ও ইয়াসির রাহাত করেন অপরাজিত ১৭ রান। সেন্ট্রাল জোনের নাঈমুর রহমান ২টি এবং একেএস স্বাধীন ও আরিফ আহমেদ অনিক নেন ২টি করে উইকেট।


১৪৫ রানের লক্ষ্য তাড়ায় দিন শেষে সেন্ট্রাল জোনের সংগ্রহ ২ উইকেটে ৩০ রান।  সাজ্জাদ হোসেন ১৬ ও নাইমুর শূন্য রানে অপরাজিত আছেন। জয়ের জন্য এখনো ১১৫ রান করতে হবে তাদের।

ইস্ট জোন বনাম নর্থ জোন
বগুড়ার এই ম্যাচে প্রথম দিনে ১৪১ রানেই গুটিয়ে গিয়েছিল ইস্ট জোন। জবাবে দিন শেষে নর্থ জোনের সংগ্রহ ছিল ৪ উইকেটে ৫৬ রান। আজ দ্বিতীয় দিনে ১৬১ রানে অলআউট হয়েছে তারা। সর্বোচ্চ ৩৬ রান করেন সাইদুল ইসলাম। মহিউদ্দিন তারেকের ব্যাট থেকে আসে ২০ রান।
 


ইস্ট জোনের অভিষেক দাস ও নোমান চৌধুরী নেন ৪টি করে উইকেট। একটি করে উইকেট নেন বায়েজিদ মিয়াঁ ও রায়হান মুস্তাফা।

২০ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে নেমে দিন শেষে ইস্ট জোনের সংগ্রহ ২ উইকেটে ৮১ রান। প্রথম ইনিংসে ফিফটি করা ফারদিন খান আউট হয়েছেন ২১ রানে। হৃদয় দেব ৪২ ও ওয়ালিদ আহসান ১২ রানে অপরাজিত আছেন। ৮ উইকেট হাতে রেখে ৬১ রানে এগিয়ে আছে তারা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়