ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভোলার এসপিকে হাইকোর্টে তলব

নিজস্ব প্রতিবেদক : যথাযথ পদ্ধতি অনুসরণ না করে প্রতিবেদন পাঠানোর ব্যাখ্যা দিতে ভোলা জেলার পুলিশ সুপারকে (এসপি) তলব  করেছেন হাইকোর্ট।

সব আদালতের নিরাপত্তা ব্যবস্থা জানাতে নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা আদালতে বিচারকের সামনে  একজনকে হত্যার পরিপ্রেক্ষিতে সারা দেশের আদালত কক্ষ, বিচার প্রার্থী, আইনজীবীদের নিরাপত্তার জন্য কী ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে তা জানাতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

ওসি মোয়াজ্জেমের মামলার চার্জ শুনানি আজ

নিজস্ব প্রতিবেদক: মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফির যৌন হয়রানি বিষয়ে জিজ্ঞাসাবাদের ভিডিও ছড়িয়ে দেয়ার মামলায় সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের মামলার চার্জ শুনানির দিন বুধবার ধার্য রয়েছে।

খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছালো

নিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা হত্যা ও রাষ্ট্রদ্রোহের মামলাসহ মোট ১১ মামলার শুনানির তারিখ পিছিয়ে আগামী ২ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত।

ঢাবিতে সহিংসতার চার মামলায় প্রতিবেদন ২ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক : কোটা সংস্কার আন্দোলনের সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে হামলাসহ সহিংসতার ঘটনায় দায়ের করা চার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে।

‘ঘুষের টাকা ফেরত দিতে চেয়েছিলেন এনামুল বাছির’

এম এ রহমান মাসুম: ৪০ লাখ টাকা ঘুষ গ্রহণ করে তা আবার ফেরত দিতে চেয়েছিলেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) বরখাস্ত হওয়া পরিচালক খন্দকার এনামুল বাছির।

জঙ্গি বাবা সম্পর্কে আদালতে যা বলল ছেলে

নিজস্ব প্রতিবেদক : গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলা মামলায় জেএমবির অন্যতম সমন্বয়ক তানভীর কাদেরির ছেলেসহ ৩ জন আদালতে সাক্ষ্য দিয়েছেন।

ডিসিদের সাথে যোগাযোগে অ্যাটর্নি জেনারেলের অফিসে সেল

নিজস্ব প্রতিবেদক: উচ্চ আদালতে দায়ের হওয়া সরকারি স্বার্থ সংশ্লিষ্ট মামলাগুলোর বিষয়ে জেলা প্রশাসকদের দ্রত জানাতে অ্যাটর্নি জেনারেলের সমন্বয়ে অ্যাটর্নি জেনারেল অফিসে একটি সেল গঠন করা হবে ।

আইসে ঝুঁকছে উচ্চবিত্ত পরিবারের সন্তানরা

মাকসুদুর রহমান : ক্রিস্টাল মেথ বা আইস। এ মাদক দেখতে অনেকটা চিনির দানার মতো।

প্রথম তদন্ত কর্মকর্তার সাক্ষ্য

নিজস্ব প্রতিবেদক : তাবেলা সিজার হত্যা মামলার প্রথম তদন্ত কর্মকর্তা সাব্বির রহমানের আংশিক সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত।

সেতুর টোলের টাকা পকেটে

নিজস্ব প্রতিবেদক: যানবাহনের শ্রেণি পরিবর্তন করে সেতুর টোলের টাকা অবৈধভাবে আত্মসাত করার প্রমাণ মিলেছে।

৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, দেড় কোটি টাকা জরিমানা

মেহেদী হাসান ডালিম : আদালতের নির্দেশে সারা দেশের বিভিন্ন জায়গা থেকে ৩৬ কোটি ৪১ লাখ ৯৫ হাজার টাকার  মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ করে ধ্বংস করা হয়েছে।

কিশোর গ্যাংয়ের ১১ সদস্য কারাগারে

নিজস্ব প্রতিবেদক : অস্ত্র মামলায় র‌্যাবের হাতে গ্রেপ্তার ‘নিউ নাইন স্টার’ নামের কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

কারাগারে তাজুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: অর্থ আত্মসাতের মামলায় আজিজ কো-অপারেটিভ কমার্স অ্যান্ড ফাইন্যান্স ব্যাংকের চেয়ারম্যান তাজুল ইসলামকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মিজান ও এনামুল বাছিরের বিরুদ্ধে ঘুষের মামলা

নিজস্ব প্রতিবেদক: বরখাস্ত হওয়া উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান ও  দুদক পরিচালক এনামুল বাছিরের বিরুদ্ধে ৪০ লাখ টাকার ঘুষ কেলেঙ্কারির অভিযোগে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।